দক্ষিণ সুরমা এলাকায় মহানগর ডিবি পুলিশ অভিযান চালিয়ে মাদক সম্রাট জালালকে সহযোগীসহ আটক করেছে। এসময় তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ তাদের ব্যবহারকারি প্রাইভেট কার জব্দ করে। গত কাল বৃহস্পতি বার রাত ১২টায় দিতে ডিবি পুলিশের পরিদর্শক অকিল উদ্দিন আহম্মদ একদল পুলিশ নিয়ে এ অভিযান চালান।

গোপন তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমা কদমতলী বাস টার্মিনালস্থ হোটেল আল-আমিন এন্ড সুইট মিটস এর সামনে ডিবি পুলিশের দলটি অভিযান চালিয়ে জালাল মিয়া ওরফে মাধক সম্রাট জালাল (৩৫) ও তার সহযোগী রুবেল আহমদ (৩৪)কে আটক করে। এ সময় পুলিশ তাদের দেহ তল্লাশী করে ৯০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পুলিশ তাদের ব্যবহৃত প্রাইভেট কার (মৌলভীবাজার গ ১১/০০৪৫) জব্দ করে। পুলিশের এ অভিযানে এসআই মোহাম্মদ জানু মিয়া ও এসআই জাহাঙ্গীর আলম ও ভুলন দে অংশ নেন।

আটককৃত হলো জালালাবাদ থানার কারিপাড়া নতুনবাজার আখালিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে মাধক সম্রাট জালাল মিয়া (৩৫) এবং একই থানার নতুনবাজার ১নং কলোনীর মানিক মিয়ার ছেলে রুবেল আহমদ (৩৪)।

এসআই মোহাম্মদ জানু মিয়া আটক মাদক ব্যবসায়িদের আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার জন্য দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করেন।